কক্সবাজার, বৃহস্পতিবার, ২ মে ২০২৪

নাইক্ষ্যংছড়িতে বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের জন্মশতবার্ষিকী পালিত

আমিনুল ইসলাম, নাইক্ষ্যংছড়ি::

নানা আয়োজনে নাইক্ষ্যংছড়িতে জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের জন্মশতবার্ষিকী উৎসব পালিত হয়েছে। নাইক্ষ্যংছড়ি উপজেলা প্রশাসন ও উপজেলা আওয়ামী লীগ এ উপলক্ষে দিনব্যাপী নানা কর্মসূচির আয়োজন করেন।

সকালে তোপেধ্বনির মধ্যদিয়ে উপজেলা সদরের চিরজাগ্রত বাংলাদেশ চত্বরে বঙ্গবন্ধুর প্রতিকৃতিতে পুষ্পমাল্য অর্পণ করেন।

প্রশাসন,আওয়ামীলীগ ও বিভিন্ন প্রতিষ্ঠান।
এসময় অনুষ্টানমালায় অংশগ্রহণ করেন-
নাইক্ষ্যংছড়ি উপজেলা পরিষদ ও আওয়ামীলীগ সভাপতি অধ্যাপক মো,শফি উল্লাহ , উপজেলা প্রশাসনের নির্বাহী কর্মকর্তা সাদিয়া আফরিন কচি, নাইক্ষ্যংছড়ি থানা অফিসার ইনর্চাজ মো,আনোয়ার হোসেন,বান্দরবান জেলা পরিষদ সদস্য ক্যানু ওয়ান চাক্, উপজেলা আওয়ামীলীগ সহ সভাপতি তসলিম ইকবাল চৌধুরী,সাধারণ সম্পাদক মো,ইমরান,স্বেচ্ছাসেবকলীগ সভাপতি আব্দু সাত্তার,কৃষকলীগ সাধারণ সম্পাদক সাইফুদ্দীন ,যুবলীগ সহ সভাপতি হোসাইন আহাম্মদ, সাধারণ সম্পাদক মো,আলী হোসেন মেম্বার,ছাত্রলীগ সভাপতি বদরুল্লাহ কবির বিন্দু,সাধারণ সম্পাদক রেজাউল করিম,কলেজ ছাত্রলীগ সাবেক সভাপতি রায়হান,সাবেক সা:সম্পাদক মুমিনুল আলম মুমুসহ বিভিন্ন সরকারি-বেসরকারি প্রতিষ্ঠানের প্রতিনিধি, কর্মকার্তা, জনপ্রতিনিধিরা। এছাড়া দিবসটি উপলক্ষে পরিছন্নতা অভিযান,ফলজ ও বনজ গাছের চারা রোপন,করোনাভাইরাস প্রতিরোধের সচেতনতামূলক লিফলেট বিতরণসহ নানা আয়োজন ছিল দিবসটিতে। তবে করোনা ভাইরাসের কারণে দিবসটিতে আরো নানা কর্মসূচির পুনর্বিন্যাস করা হয়েছে বলে প্রশাসন সূত্র মতে জানান।
দিবসের কর্মসূচী অনুযায়ি রাত ৮টায় বিভিন্ন রং-বেরংগের আতশবাজী ফুটানো হবে বলে সূত্র জানান।

আরএদিকে, দিবসের আগের দিন করোনাভাইরাসের কারনে মুজিবশতবর্ষ উদযাপন কর্মসূচী স্থগিত করে সকল শিক্ষা প্রতিষ্টান বন্ধ রাখার ঘোষণা দেওয়াতে প্রধানমন্ত্রী শেখ হাসিনার প্রেরিত ছোট্ট মণিদের খোলা চিঠি গুলো শিক্ষার্থীদেরকে বিতরণ করে দেন শিক্ষকেরা।
সংবাদ প্রেরক।

পাঠকের মতামত: